ঢাবিতে দিন-দুপুরে ছিনতাইকারীর হাতে শিক্ষার্থী গুলিবিদ্ধ


প্রকাশিত: ০৯:২৮ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৭

ঢাকা বিশ্ববিদ্যালয় টিচার্স ক্লাবের সামনে দিন-দুপুরে এক শিক্ষার্থীকে গুলি করেছে ছিনতাইকারীরা। সঙ্গে থাকা ব্যাগ না দেয়ায় ওই শিক্ষার্থীর পায়ে গুলি করে পালিয়ে যায় তারা।

মঙ্গলবার বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীর নাম মনিরুজ্জামান মাসুম। তিনি সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের মাস্টার্সের ছাত্র। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, মাসুম তার বন্ধুসহ বাইকে ট্যুরে যাওয়ার পাসপোর্ট নিয়ে এজেন্সি অফিসে যাচ্ছিলেন। এসময় চারটা বাইক টিচার্স ক্লাবের সামনে তাদের বাইকের গতিরোধ করে পাসপোর্ট সম্বলিত ব্যাগ নিয়ে টানাটানি করে। ব্যাগ না দেয়ায় মানুষ আসতে দেখে মাসুমের পায়ে গুলি করে পালিয়ে যায় তারা। এসময় গুলিটি তার প্যান্টের পকেটে থাকা মোবাইলে লেগে পায়ে আঘাত হানে।

গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার বিষয়ে জানতে চাইলে নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাগো নিউজকে বলেন, তারা কেউ বলছেন ক্লাবের সামনে কেউ বলছেন ব্যানবেইসের সামনে ঘটনা ঘটেছে। ব্যানবেইসের সামনের ঘটনা হলে এটি লালবাগ থানার আওতাধীন। পরে আমাদের কাছে লিখিত কোনো অভিযোগ না দিয়ে তারা হাসপাতালে চলে যান।

এদিকে ঘটনার বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর অধ্যাপক ড. এ এম আমজাদকে মুঠোফোনে কল দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এমএইচ/এসএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।