রাবিতে অবসরপ্রাপ্ত অফিসারদের বিদায় সংবর্ধনা


প্রকাশিত: ০২:৩১ পিএম, ২১ মার্চ ২০১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অফিসার সমিতির পক্ষ থেকে সম্প্রতি অবসরপ্রাপ্ত অফিসারদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে আনুষ্ঠানিকতার মাধ্যমে এ সংবর্ধনা  দেওয়া হয়।

সমিতির সভাপতি মো. ফজলুল হকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন বারিন্দ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. বি কে দাম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক ডা. মো. শামীম হোসেন।

এসময় উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন অবসরপ্রাপ্ত অফিসারদের স্মারক প্রদান করেন। তিনি তার বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের কর্মকাণ্ড অবসরপ্রাপ্ত অফিসারদের অবদান স্মরণ করে তাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। এছাড়াও তিনি নবীন প্রজন্মের অফিসারদের বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক কর্মকাণ্ড নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।