রাবিতে বড় পর্দায় বাংলাদেশ-ভারত ক্রিকেট ম্যাচ


প্রকাশিত: ১২:৫৮ পিএম, ১৭ মার্চ ২০১৫

বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ভারতের বিপক্ষে বাংলাদেশ দলের খেলাটি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বড় পর্দার মাধ্যমে দেখানোর ব্যবস্থা করা হয়েছে।

সেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ ও রোমেন প্লাস এর সৌজন্যে খেলাটি দেখানো হবে।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে রাবির বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে খেলাটি প্রজেক্টর এর মাধ্যমে প্রদর্শন করা হবে।

এ বিষয়ে নবজাগরণ ফাউন্ডেশনের সভাপতি আবু হোরায়রা বলেন, বাংলাদেশ প্রথমবারের মতো বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে খেলবে। এটি শুধু রাজশাহী বিশ্ববিদ্যালয় নয়, সারা বাংলাদেশের গর্বের বিষয়। এ বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন হলগুলোতে যতগুলো টেলিভিশন আছে তা সকল ছাত্রছাত্রীদের জন্য যথেষ্ঠ নয়। তাই রাবির ক্রিকেট প্রেমিদের জন্য খেলাটি সহজে উপভোগ করার জন্য এ আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, এই আয়োজন সংগঠনের সদস্যদের ব্যক্তিগত অর্থায়নে রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন হরিজন পল্লীর পথশিশুদের শিক্ষার সুযোগ তৈরি প্রদান করছে নবজাগরণ ফাউন্ডেশন। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রায় ৩০ জন মেধাবী শিক্ষার্থীর উদ্যোগে এই সেচ্ছাসেবী সংগঠনটি পরিচালিত হচ্ছে। এ ফাউন্ডেশনটি পথশিশুদের মাঝে জ্ঞানের আলো ছড়ানোর পাশাপাশি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবামূলক কাজে অংশগ্রহণ করে।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।