বৃত্তি পেলেন ঢাবির দুই শিক্ষার্থী


প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ০১ সেপ্টেম্বর ২০১৬

২০১৫ সালের বিএ সম্মান পরীক্ষায় অসাধারণ ফলাফল অর্জন করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের দুই মেধাবী শিক্ষার্থী ‘অধ্যাপক ডা. মো. দেলোয়ার হোসেন ও রায়হানা হোসেন ট্রাস্ট ফান্ড বৃত্তি’ লাভ করেছেন। বৃত্তিপ্রাপ্তরা হলেন ফাতেমা ইয়াসমীন এবং মোহাম্মদ ইউসুফ।

বৃহস্পতিবার উপাচার্য দফতর সংলগ্ন লাউঞ্জে আয়োজিত এক অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই দুই শিক্ষার্থীর হাতে বৃত্তির চেক তুলে দেন।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে কলা অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. বেগম আকতার কামাল, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো. মাহফুজুল ইসলাম, সহকারী অধ্যাপক এ কে এম ইফতেখারুল ইসলাম, সহকারী অধ্যাপক মাহমুদুর রহমান এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. এনামউজ্জামান উপস্থিত ছিলেন।

বৃত্তিপ্রাপ্তদের অভিনন্দন এবং ট্রাস্ট ফান্ডের দাতাকে ধন্যবাদ জানিয়ে উপাচার্য বলেন, ট্রাস্ট ফান্ডের দাতা অধ্যাপক ডা. দেলোয়ার হোসেনের আদর্শ অনুসরণের মাধ্যমে শিক্ষার্থীদের ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে হবে।

উল্লেখ্য, অধ্যাপক ডা. দেলোয়ার হোসেন ২০১৪ সালে এই ট্রাস্ট ফান্ড গঠন করেন।

এমএইচ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।