জবি শিক্ষার্থীদের ঘোষিত কর্মসূচিতে পরিবর্তন


প্রকাশিত: ০৫:১৫ পিএম, ২২ আগস্ট ২০১৬

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) হল আন্দোলন কর্মসূচিতে পুলিশি বাধা ও বিলুপ্ত কারাগারের জায়গায় হল নির্মাণের দাবিতে ঘোষিত কর্মসূচির পরিবর্তন করা হয়েছে। সোমবার দুপুর ২টায় ঘোষিত কর্মসূচি অনির্দিষ্টকাল থেকে নির্দিষ্ট করে মঙ্গলবার ও বুধবার ছাত্র ধর্মঘট করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় আন্দোলনকারীদের পক্ষে রাশেদুল ইসলাম, রাইসুল ইসলাম নয়ন, মনিরুল ইসলাম রাজন, শফিকুল ইসলাম, খায়রুন নেছা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে পুলিশি বাধায় প্রধানমন্ত্রী কার্যালয় অভিমুথে আন্দোলনকারী শিক্ষার্থীদের মিছিল পণ্ড হয়ে যায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আমাদের উপর এই ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে আগামী বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কাজসহ সব ক্লাস-পরীক্ষা বর্জন করে সর্বাত্মক ধর্মঘট পালন করা হবে। প্রধানমন্ত্রীর কাছ থেকে সুস্পষ্ট বক্তব্য বা ঘোষণা না আসা পর্যন্ত আমাদের এই ন্যায্য যৌক্তিক দাবির আন্দোলন চলছে, চলবে।

এসএম/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।