প্রতিদিন ৩ ঘণ্টা ক্লাস বর্জনের সিদ্ধান্ত জবি শিক্ষার্থীদের


প্রকাশিত: ০৭:০০ এএম, ০৭ আগস্ট ২০১৬

আবাসন সংকট নিরসনসহ বেশ কয়েকটি দাবিতে আগামীকাল সোমবার থেকে প্রতিদিন তিন ঘণ্টা করে ক্লাস বর্জনের সিদ্ধান্ত নিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। রোববার দুপুরে শিক্ষার্থীদের এক সমাবেশে ক্লাস বর্জনের ডাক দেয়া হয়।

আন্দোলনকারীদের একজন জবির বাংলা বিভাগের শিক্ষার্থী রাশেদুল ইসলাম বলেন, সোমবার থেকে দাবি আদায়ের আগ পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত ক্লাস বর্জনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এর আগে সকাল থেকে নতুন হল নির্মাণ করে আবাসন সংকট নিরসন ও নাজিমুদ্দিন রোডের পুরনো ঢাকা কেন্দ্রীয় কারাগারের জায়গা জবিকে হস্তান্তরের দাবিতে বিক্ষোভ ও জবির প্রধান ফটকে তালা দেন শিক্ষার্থীরা। সমাবেশ শেষে দুপুর ১২টা ২০ মিনিটে কর্মসূচি ঘোষণা করে তালা খুলে দেয়া হয়।

ঘটনাস্থলে উপস্থিত জাগো নিউজের জবি প্রতিনিধি সুব্রত মণ্ডল জানান, বর্তমানে বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কর্মসূচি ঘোষণার পর শিক্ষার্থীরা আজকের মতো বিক্ষোভ শেষ করেছেন।

এসএম/এআর/বিএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।