রিতেশের কেয়া কুল হে হাম


প্রকাশিত: ১১:৫৭ এএম, ০৯ ডিসেম্বর ২০১৪

কিছুদিন আগেই ছেলের বাবা হলেন রিতেশ দেশমুখ আর এখন এসব কি তকমা লাগিয়ে বেড়াচ্ছেন এই অভিনেতা! ভাবতে অবাক লাগলেও এমনটা আসলেই ঘটেছে। এই তকমা লাগানোর পেছনে রিতেশের কর্মকাণ্ডই মূল কারণ।

আর কেনই বা সেক্স গুরুর তকমা লাগবে না রিতেশের গায়ে বলুন? শুরু থেকেই রিতেশ সেক্স কমেডি নির্ভর সিনেমায় কাজ করে আসছেন। তাই অনেকটা বাধ্য হয়েই রিতেশকে এমন আখ্যা দিলেন বলিউডের আরেক অভিনেতা আফতাব শিভদেসানি। তবে মজার ব্যপার হল আফতাব নিজে বাঁচতেই রিতেশের নাম উচ্চারন করেন।

সম্প্রতি আফতাব তার ‘কেয়া কুল হে হাম’ এর তৃতীয় ভার্সন বের করবেন বলে জানান। সাংবাদিকদের সাথে কথা বিনিময়ের সময় আফতাবকে জিজ্ঞেস করা হয়, সেক্স কমেডি নির্ভর সিনেমা করতে করতে তো আপনি সেক্স গুরু হয়ে যাচ্ছেন।

এমন মন্তব্যে আফতাব বেশ চালাকি করে উত্তর দেন, এই শাখায় রিতেশ দেশমুখ সেরা। সে তো এখনই “সেক্স গুরু” আর আমরা তার কেবলমাত্র ছাত্র। আফতাব শিভদেসানির এমন মন্তব্যে রিতেশের উত্তর কী হবে এখন কেবল তাই দেখার পালা। - দ্যা নিউজ রিপোর্টস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।