মুক্তিযুদ্ধের প্রতিটি অঙ্গনকে বিতর্কিত করেছে আ.লীগ : হাফিজ


প্রকাশিত: ১২:৪৯ পিএম, ২৯ জানুয়ারি ২০১৬

বিএনপির ভাইস-চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দীন আহমেদ বলেছেন,   আওয়ামী লীগ কখনই সত্য স্বীকার করে না। তারা মুক্তিযুদ্ধের প্রতিটি অঙ্গনকে বিতর্কিত করেছে।   

শুক্রবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত খালেদা জিয়ার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা প্রত্যাহারের দাবিতে আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এ কথা বলে।
 
তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতার লোভে দিনকে রাত, আর রাতকে দিন করতেও দ্বিধাবোধ করে না। তবে এই সরকার শেষ সরকার নয়। আগামী দিনে জনগণকে সঙ্গে নিয়ে খালেদা জিয়ার নেতৃত্বে তুমুল গণ-আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী এ সরকারকে উৎখাত করা হবে।

হাফিজ উদ্দীন আহমেদ বলেন, রাষ্ট্র পরিচালনায় প্রতিটি ক্ষেত্রে যখন সরকার ব্যর্থ, ঠিক তখনই খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন রাষ্ট্রদ্রোহী মামলা দেয়া হয়েছে।নাম গোত্রহীন এক উকিল, দেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহীর মামলা করেছে। তার এই ধৃষ্টতার সুযোগ দেয়ায় স্বরাষ্ট্রমন্ত্রীকে ইতিহাসের কাঠগড়ায় একদিন দাঁড় করানো হবে।

আয়োজক সংগঠনের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মাদ ইব্রাহিম বীর প্রতিক, বিএনপির যুব-বিষয়ক সম্পাদ সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জাতীয়তাবাদী মহিলা দলের সাংগঠনিক সম্পাদক রাশেদা বেগম হীরা, সাবেক এমপি শাহ মোহাম্মাদ আবু জাফর প্রমুখ।

এএস/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।