মীর সাব্বির ও জেনির কমিটমেন্ট


প্রকাশিত: ০৬:৩১ এএম, ২৮ জানুয়ারি ২০১৬

জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির ও ছোট পর্দার প্রিয়মুখ জেনি। দুজনে নতুন একটি নাটকে জুটি হয়ে কাজ করেছেন। মেহেদি হাসান হৃদয়ের রচনা ও পরিচালনায় খন্ড নাটকটির নাম ‘কমিটমেন্ট’।

কৌতুক নির্ভর গল্পের এই নাটকটি এটিএন বাংলাতে আগামীকাল শুক্রবার (২৯ জানুয়ারি) রাত ১১টায় প্রচার হবে বলে জানালেন পরিচালক। নাটকের মূল দুটি চরিত্রে দেখা যাবে সাব্বির ও জেনিকে। এছাড়াও অভিনয় করেছেন সাজু খাদেম, মায়া চৌধুরী, ফারুক আহমেদ, রিফাত চৌধুরী, তমাল, আসিফ নজরুল প্রমুখ।

পরিচালক হৃদয় নাটকের গল্প নিয়ে বলেন, ‘জেনির সম্পর্কে খুব একটা কিছু না জেনেই তাকে মীর সাব্বির বিয়ের প্রস্তাব করেন। পরে তিনি জানেন যে বছরের ৬ মাস জেনির মানসিক ভারসাম্য থাকেনা। এ কথা প্রথমে বিশ্বাস করতে না চাইলেও বিয়ের প্রথম রাতেই তার প্রমাণ পান সাব্বির। তখন সাব্বিরের মা জেনিকে ত্যাগ করার কথা বললে সাব্বির জানিয়ে দেন যে, মেয়েটির সাথে সারা জীবন থাকবে বলেই তাকে বিয়ে করেছিল। তাকে চাইলেই তিনি ছেড়ে দিতে পারেন না। এভাবেই এগিয়ে চলে গল্পটি।’

নাটকটি প্রযোজনা করেছেন অঙ্গীকার মাল্টিমিডিয়া।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।