টস হেরে ব্যাট করছে ভারত


প্রকাশিত: ০৪:০৬ এএম, ২৮ জানুয়ারি ২০১৬

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিপক্ষে টস হেরে ব্যাট করছে ভারত। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের সংগ্রহ ১৩ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৪৮ রান।

রাহুল দ্রাবিড়ের অধীনে দারুণ উজ্জীবিত ভারত অনূর্ধ্ব-১৯ দল। সম্প্রতি দ্রাবিড়ের কোচিংয়ে শ্রীলঙ্কায় ত্রিদেশীয় সিরিজ জিতেছে ভারতীয় যুব দল। এবার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা নিজেদের করে নিতে চায় তারা। আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারত চ্যাম্পিয়ন হয়েছে তিনবার, একবার হয়েছে রানার্সআপ।

অন্যদিকে অস্ট্রেলিয়া খেলতে না আসায় বিশ্বকাপের টিকিট পাওয়া আয়ারল্যান্ড যুবাদের এই মঞ্চে নিজেদের মেলে ধরতে মরিয়া। এ নিয়ে আইরিশ অধিনায়ক জ্যাক টেকটর বলেন, ভারত শক্তিশালী দল। তবে আমরা প্রতিদিনই অনুশীলন করছি। তাদের স্পিন আক্রমণকে রুখে দিতে আমরাও কঠিন পরিশ্রম করছি। আশা করছি প্রথম ম্যাচে আমাদের খেলোয়াড়রা ভালো একটি ম্যাচ উপহার দিতে পারবে।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।