অপকর্মে জড়িতদের বিরুদ্ধে জিরো টলারেন্স


প্রকাশিত: ১১:৫৬ এএম, ২৬ জানুয়ারি ২০১৬

অন্যায়-অপকর্মে জড়িতদের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ এর ভিত্তিতে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

মঙ্গলবার টিএসসি মিলনায়তনে ঢাকা বিশ্ববিদ্যালয় কলা অনুষদ এবং চারুকলা অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ১ম বর্ষ সম্মান শ্রেণির শিক্ষার্থীদের পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানটির আয়োজন করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-নির্দেশনা ও পরামর্শদান দফতর। ওই দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মেহজাবীন হকের সভাপতিত্বে অনুষ্ঠানে কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান এবং চারুকলা অনুষদের ডিন অধ্যাপক নিসার হোসেন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক শিক্ষার্থীদের ভাল মানুষ হিসেবে গড়ে ওঠার আহ্বান জানিয়ে বলেন, অন্যথায় তাদের চমৎকার একাডেমিক রেজাল্ট দেশের কোনো কাজে আসবে না।

নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হতে এবং নেতৃত্বের গুণাবলী অর্জনের মাধ্যমে সাধারণ মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে হবে বলেও জানান উপাচার্য।

এমএইচ/একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।