এসএমএসে বিব্রত মিস চিলি


প্রকাশিত: ০৮:২১ এএম, ২৬ নভেম্বর ২০১৪

আর্সেনালের তারকা ফুটবলার নাকি মিস চিলি ক্যামিলিয়া আনদ্রেদকে ক্রমাগত ফোন করে, এসএমএস পাঠিয়ে উত্যক্ত করছেন। স্যাঞ্চেজের বিরুদ্ধে এমনই অভিযোগ আনেছেন ক্যামিলিয়া। এমনকি স্যাঞ্চেজ নাকি বান্ধবী লাইয়া গ্রাসির সঙ্গে থাকাকালীনই হোয়াটসঅ্যাপ করে ক্যামিলিয়াকে নিজের ছবি পাঠিয়েছেন। পাশাপাশি ক্যামিলিয়ার সঙ্গে ডিনারে যেতেও চাইছেন স্যাঞ্চেজ।

বছরে ২৩’এর লাস্যময়ী ক্যামিলিয়া জানিয়েছেন, স্যাঞ্চেজ আমাকে ব্রাজিল বিশ্বকাপের আগে থেকেই এসএমএস করছে। আমি খবরের কাগজে স্যাঞ্চেজকে ওর বান্ধবীর সঙ্গে সমুদ্র সৈকতে ছুটি কাটানোর ছবি দেখেছি। তখনও ও আমাকে এসএমএস করে বলেছে যে ও আমার সঙ্গেই সময় কাটাতে চাইছে। ও একাধিক বার ফোন করেছে আমায়। আমি বুঝতেই পারছি না, কী করে স্যাঞ্চেজ আমার মোবাইল নাম্বার পেল। তবে পুরো বিষয়টাতেই আমি বিব্রত। মাঝেমধ্যে স্যাঞ্চেজের কাণ্ড-কারখানা দেখে আমার হাসিও পাচ্ছে। তবে আমি শেষ দু’মাস ধরেই ওর ফোন বা এসএমএসের কোনও উত্তর দিই না। বিষয়টা প্রকাশ্যে আশা দরকার ছিল তাই বললাম।

কিছুদিন আগেই চিলির একটি দৈনিকে খবর হয় যে, স্যাঞ্চেজ তার স্ত্রী’র অতিরিক্ত যৌন কামনায় রীতিমতো বিরক্ত। তাহলে স্যাঞ্চেজ কি গ্রাসির হাত থেকে মুক্তি পেতেই ক্যামিলিয়ার কাছে মুক্তি খুঁজছেন?

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।