২২ ঘণ্টায় ১১০ পুরুষের হাতে ধর্ষিত


প্রকাশিত: ০৪:৩৮ এএম, ২১ জানুয়ারি ২০১৬
প্রতীকী ছবি

১৪ বছর বয়সে মায়ের সঙ্গে গ্রিসে ঘুরতে গিয়ে অপহরণের পর তার জীবন কীভাবে বদলে গেল সেই চাঞ্চল্যকর ঘটনার বর্ণনা দিলেন এক ব্রিটিশ নারী, তা আবারো টেলিভিশন ইন্টারভিউতে। খবর জিনিউজের।

মায়ের সঙ্গে ঘুরতে গিয়ে ঘোরার প্রথম দিনটা ওর ভালোই কেটেছিল। মিউজিয়াম, প্রকৃতি, পিকনিক সব করেছিল, ঘুরেছিল, দেখেছিল। কিন্তু দ্বিতীয় দিনে মায়ের হাতছাড়া হয়ে যাওয়ার পর তার জীবনে নেমে আসে অন্ধকার। কতগুলো লোক ওকে জোর করে তুলে নিয়ে যায়। এরপর তাকে বিক্রি করে দেয়া হয় এক পতিতালয়ে। সেখানে এক বছর কাটানোর পর পতিতালয়ের মালিক তাকে অন্য জায়গায় বিক্রি করে দেয়।

নতুন জায়গাতে তার ওপর চলত অমানবিক শারীরিক নির্যাতন। সেই নারী জানান ২২ ঘণ্টার মধ্যে তাকে ১১০ জন পুরুষ ধর্ষণ করে। শেষ পর্যন্ত সে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেয়। কিন্তু বরাত জোরে সে বেঁচে যায়।

হাসপাতালে ভর্তি হওয়ার পর সে নতুন জীবন পায়। তার জীবনে প্রেম আসে। বদলে যায় জীবন। এখন সে সন্তানসম্ভবা। টিভির সামনে নিজের জীবনের কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন এই নারী।

জেডএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।