আবদুল মালেকের মৃত্যুতে স্পিকারের শোক


প্রকাশিত: ১২:০২ পিএম, ২০ জানুয়ারি ২০১৬
ফাইল ছবি

তৎকালীন প্রাদেশিক পরিষদ সদস্য, সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেকের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বুধবার সংবাদ মাধ্যমে পাঠানো এক শোকবাণীতে স্পিকার বলেন, আবদুল মালেক ছিলেন দেশের একজন প্রখ্যাত রাজনীতিবিদ, সমাজসেবক এবং বিশিষ্ট মুক্তিযোদ্ধা। তার মৃত্যুতে দেশ একজন বিশিষ্ট ব্যক্তিকে  হারালো। তার মৃত্যু দেশের জন্য অপূরণীয় ক্ষতি।

স্পিকার তার আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও আবদুল মালেকের মৃত্যুতে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এবং চিফ হুইপ আ.স.ম ফিরোজ গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে আওয়ামী লীগদলীয় দুই বারের সাবেক এমপি  আবদুল মালেক (৮৫) মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় তিনি সরিষাবাড়ী উপজেলার শিমলা বাজার এলাকায় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হন। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এইচএস/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।