তিন তারকার হঠাৎ দেখা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৫৮ এএম, ২০ জানুয়ারি ২০১৬

শুটিং করতে গিয়ে জনপ্রিয় দুই চিত্রতারকা রিয়াজ ও মৌসুমির সাথে হঠাৎ দেখা হলো হালের জনপ্রিয় অভিনেত্রী ও লাক্সতারকা মৌসুমি হামিদের। স্থান রাজধানীর উত্তরার দিয়া বাড়ি।

জাগো নিউজকে মৌসুমি হামিদ বলেন, ‘ব্যাপারটা অনেকটা কাকতালীয়। কিন্তু বেশ মজার।’

তিনি আরো বলেন, ‘আমি এখানে একটি শর্টফিল্মের কাজ করছিলাম। তার পাশেই রিয়াজ ভাই এবং মৌসুমি আপু ‘মেঘের আড়ালে’ নামের একটি টেলিছবির কাজ করছিলেন। হঠাৎ প্রিয় এই দুজন মানুষের সাথে দেখা হয়ে খুব ভালো লাগলো। শুটিং এর ফাঁকে আমরা অনেক আড্ডাও দিয়েছি, সেলফি তুলেছি।’
 
এদিকে, চিত্রনায়ক রিয়াজ অভিনীত হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে কৃষ্ণপক্ষ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে চলতি মাসের ২৯ তারিখ। তাছাড়া ‘ফুড টোয়েন্টিফোর ডট সেভেন’ নামের একটি রেস্টুরেন্ট খুলেছেন জনপ্রিয় এই নায়ক।

অন্যদিকে মৌসুমি অপেক্ষায় আছেন তার নতুন ছবি ‌‘রাত্রির যাত্রী’ মুক্তির। হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত এই ছবিতে তিনি অভিনয় করেছেন চিত্রনায়ক আনিসুর রহমান মিলনের বিপরীতে।

আর ‘জালালের গল্প’র সাফল্যের পর আবারো মোশাররফ করিমের বিপরীতে কাজ করতে যাচ্ছেন মৌসুমী হামিদ। ছবির নাম ‘কয়লা’। পরিচালনায় জনপ্রিয় নাট্য নির্মাতা সুমন আনোয়ার।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।