অানুষ্কার স্বপ্নের পুরুষ


প্রকাশিত: ০৪:০৯ এএম, ২৫ নভেম্বর ২০১৪

‘মিস্টার পারর্ফেকশনিস্ট’ অনেক মেয়ের স্বপ্নের পুরুষ তিনি। সবাই নিজেকে তাঁর পাশে দেখতে চায়। এই লিস্টে বাদ নেই নায়িকারাও।

রাজকুমার হিরানী পরিচালিত ‘পিকে’ ছবিতে প্রথমবার একসঙ্গে পর্দায় দেখা যাবে আমির-অানুষ্কাকে। কিন্তু ভাগ্য যদি সহায় হত তাহলে ছয় বছর আগেই সিনেমার পর্দায় জমে উঠত আমির-অানুষ্কা জুটি।

সম্প্রতি হয়ে গেল ‘পিকে’ প্রোমোশন। এখানেই এমটা মন্তব্য করলেন বিরাট প্রেমিকা। তিনি জানিয়েছেন, ছয় বছর আগে আমি রাজকুমার হিরানীর ছবি ‘থ্রি-ইডিয়ট’-এর অডিশনে এসেছিলাম কিন্তু তখন আমার সিলেকশন হয়নি। তিনি আরও জানিয়েছেন, এই সময় প্রায় ২০০জন মেয়ে অডিশন দিতে এসেছিলেন। কিন্তু শেষমেশ করিনাকে বেছে নেওয়া হয় এই চরিত্রের জন্য।

পাশাপাশি তিনি আরও বলেছেন, এই সম্পর্কে পরিচালক রাজকুমার হিরানী বা আমির খান কেউ কিছু জানেন না। ছবিটিতে ‘রং বি রাঙ্গি’ মজার চরিত্রে দেখা মিলবে আমিরের। অানুষ্কা ছাড়া এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে। ১৯ শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসতে চলেছে ‘পিকে’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।