আবারো জাজের ছবিতে শাকিব খান


প্রকাশিত: ০৯:১৪ এএম, ১৮ জানুয়ারি ২০১৬

চলচ্চিত্র প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসা আজকাল’ ছবিতে মাহির বিপরীতে সর্বপ্রথম অভিনয় করেছিলেন ঢালিউড কিং খান শাকিব। সেই ছবিটি যেমন আলোচনায় ছিলো তেমনি পেয়েছিলো ব্যবসায়িক সাফল্যও।

শাকিব-মাহি জুটিকে এরপর আর দেখা যায়নি। শাকিবকে দেখা যায়নি আর জাজের ছবিতে। তবে আবারো শাকিবকে নিয়ে নতুন ছবি তৈরি করতে যাচ্ছে জাজ। সাম্প্রতিক সময়ে চলচ্চিত্র পাড়ায় উড়ে বেড়াচ্ছে এই গুঞ্জন।

শোনা যাচ্ছে, ঢাকার জাজ ও কলকাতার এসকে মুভিজের ব্যানারে যৌথ প্রযোজনার ছবিতে কাজ করতে যাচ্ছেন শাকিব খান। নাম ঠিক না হওয়া এই প্রেমের ছবিতে তার বিপরীতে দেখা যেতে পারে কলকাতার শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চ্যাটার্জিকে।

আসছে মার্চে বিশাল আয়োজনে এ ছবির ঘোষণা আসবে বলে জানা গেছে। আর মার্চেই শুরু হবে ছবির শুটিং- জাজ সূত্রে এমনটাই নিশ্চিত হওয়া গেছে।

তবে বেশ কিছুদিন আগে যৌথ প্রযোজনার ছবিতে কাজ করা নিয়ে শাকিব সাংবাদিকদের বলেছিলেন, দুই দেশের সমান গুরুত্ব, প্রাধাণ্য, গল্পের মৌলিকতা এবং দেশে প্রচলিত যৌথ প্রযোজনা চলচ্চিত্র নির্মাণের সব আইন মেনে হলে তবেই সেই ছবিতে কাজ করবেন তিনি। এবার দেখা যাক, কতদূর কী হয়।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।