জিদানের কাছে রোনালদোই সেরা


প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ১৬ জানুয়ারি ২০১৬

তিনি দলের কোচ। সেরা খেলোয়াড়টির প্রশংসা করতেই হবে। এই মন্ত্রে দীক্ষিত হয়েই কি না ক্রিশ্চিয়নো রোনালদোর উচ্চসিত প্রশংসা করে গেলেন রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান। দলের কোচ না হলেও, রোনালদোর প্রশংসা করতেই হবে। বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলারটির প্রশংসা কেই বা না করতে চায়! জিদান জানালেন, তার চোখে বর্তমান সময়ের সেরা ফুটবলারটি হলেন রোনালদোই।

ক্রিশ্চিয়ানো রোনালদোর নামে বেশ কিছু গুজব ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে। নানা সমালোচনাও হচ্ছে। সব কিছু থেকেই সিআর সেভেনকে ছায়া দেয়ার দায়িত্বটা নিজের কাঁধে তুলে নিলেন যেন রিয়াল কোচ। রোনালদোর পাশে দাঁড়িযে জিদান বলেন, ‘তিনি যা করে যাচ্ছেন এটাই যথেষ্ট। তার পারফরম্যান্সে আমি খুশি।’

মৌসুমে ইতিমধ্যে সব মিলিয়ে ২৫ গোল করে ফেলেছেন রোনালদো। তবে, তার এতগুলো গোল সত্ত্বেও রিয়াল মাদ্রিদের অবস্থা খুব একটা ভালো নেই। এ কারণে তার সমালোচনাও শুরু হয়েছে বেশ জোরে-শোরে। একই সঙ্গে ফিফা ব্যালন ডি’অরে মেসির কাছে শিরোপা হারিয়েছেন তিনি। একদিকে সমালোচনা, অন্যদিকে হতাশা- সময়টা বেশ খারাপই যাচ্ছে বলা যায় রোনালদোর। এমন সময়েই কি না সমর্থণ পেলেন কোচের।

জিদান নিশ্চিত করেছেন, স্পোর্টিং গিজনের বিপক্ষে মাঠে তার সেরা অস্ত্র থাকবেন রোনালদোই। তিনি বলেন, ‘রোনালদো দারুন ফর্মে রয়েছে। দলের জন্য যা করে যাচ্ছেন তা যথেষ্ট। তিনি আমার পূর্ণ সমর্থণ পাবেন। তার পারফরম্যান্স এবং ব্যবহারেও আমি বেশ সন্তুষ্ট। আমার কাছে এখনও বিশ্বের সেরা ফুটবলার হচ্ছেন রোনালদো। তিনি হচ্ছেন দলের সেরা একজন পারফরমার। অথচ, এখন তার নামে বিভিন্ন গুজব রটে গেছে; কিন্তু আমি মনে করি, এসব আসলেই গুজব। বাস্তবতার কোন ভিত্তি নেই তাতে।’

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।