বেতন স্কেলে অসঙ্গতি চান না বিএসএমএমইউ শিক্ষকরা


প্রকাশিত: ০১:০১ পিএম, ১৬ জানুয়ারি ২০১৬

৮ম জাতীয় বেতন স্কেলে পদাবনতি ও মর্যাদাহানিকর সিদ্ধান্তের প্রতিবাদে এবং নতুন জাতীয় বেতন কাঠামোর অসঙ্গতি দূরীকরণের লক্ষ্যে বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের কর্মসূচির অংশ হিসেবে শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) শিক্ষক সমিতির বিশেষ সাধারণ সভা ও মৌন মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের মহাসচিব অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল। সভাপতিত্ব করেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ও দাবি আদায়ের লক্ষ্যে গঠিত লিয়াজোঁ কমিটির আহ্বায়ক অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া।

সভা পরিচালনা করেন; লিয়াজোঁ কমিটির সদস্য সচিব অধ্যাপক ডা. এস এম জাকারিয়া স্বপন। সভায় শিক্ষকরা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের চলমান আন্দোলনের প্রতি পূর্ণ একাত্মতা প্রকাশ করে সংশ্লিষ্ট বিষয়ে চলমান আন্দোলনের দাবিসমূহ অবিলম্বে মেনে নেয়ার আহ্বান জানান।  

এমইউ/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।