সিলেট উইমেন চেম্বার ও এসএমইর প্রশিক্ষণ কর্মশালা


প্রকাশিত: ১০:৩৯ এএম, ১৫ জানুয়ারি ২০১৬

সিলেট উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও এসএমই ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে খাদ্য সংরক্ষণ, প্রক্রিয়াজাতকরণ ও মোড়কজাতকরণ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বেলা ১১টায় নগরীর জেল রোডস্থ চেম্বার ভবনের হল রুমে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন সিলেটের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদিন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. জয়নাল আবেদিন বলেন, সমাজ ও রাষ্ট্রের উন্নয়নে যুগে যুগে নারীরা বিশেষভাবে অবদান রাখছেন। বিশেষ করে দেশের অর্থনৈতিক মুক্তির লক্ষ্যে আমাদের নারী সমাজ নিজেদের আত্মনির্ভরশীল করার পাশাপাশি জাতীয়ভাবে অবদান রেখে যাচ্ছেন। তবে আরো জোরালো প্রদক্ষেপ গ্রহণে খাদ্য সংরক্ষণ, প্রক্রিয়াজাতকরণ ও মোড়কজাতকরণসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নত প্রশিক্ষণের প্রয়োজন রয়েছে।

সিলেট উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি স্বর্ণলতা রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি সালাহ উদ্দিন আলী আহমদ, চেম্বারের পরিচালক মো. লায়েস উদ্দিন, সিলেট লেডিস ক্লাবের সভাপতি মোছা. মিতা বেগম প্রমুখ।

ছামির মাহমুদ/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।