ভারতের নতুন রত্ন সানি লিওন


প্রকাশিত: ০২:১৩ পিএম, ২৩ নভেম্বর ২০১৪

বলিবাজারে রমরমা বাজার মার্কিনি পর্নস্টার সানি লিওনের। দুই বছর হতে চলল বলিউডে তার শুভ কদম রেখেছেন তিনি। তবে দুই তিনটি ছবিতে মূল চরিত্রে অভিনয় করতে দেখা গেলেও বেশির ভাগ ছবিতে তিনি থাকছেন আইটেম নম্বরে। শরীরের দোলায় ঝড় তুলে দিচ্ছেন পুরুষ হৃদয়ে।

কখন লুঙ্গি পড়ে তাকে নাচতে দেখা যাচ্ছে তো কখন বিকিনি পরে গাড়ি ধুতে ধুতে কোমর দোলাচ্ছেন তিনি। আবার কখন বা খুল্লামখুল্লা পোশাকে পুল ড্যান্স করতে দেখা যায় তাকে। সানির এই মোহময়ী রূপ দেখে পাগল করে দিচ্ছেন তার পুরুষ ভক্তদের। যে কারণে অধিকাংশ পরিচালকের খুঁতখুঁতানি থাকা সত্ত্বেও সানি লিওনের উপস্থিতি অগ্রাহ্য করতে পারছেন না হিন্দি সিনেমা। কারণ সানির সম্পদ তার সেক্স অ্যাপিল বাধ সাজছে তাতে।

শরীরি বিভায় পর্দা আলোকিত করছেন সানি। আর ওয়ার্ল্ড সিনেমার সঙ্গে পাল্লা দিতে ভারতীয় সিনেমা এই রত্নকে ব্যবহার করছেন পুরো দমে। আজকাল বেশির ভাগ সিনেমায় কোথাও না কোথাও রয়েছে লিওনি জাদু। সানি মানেই এখন বাজার হিট তা বুঝতে আর বাকি নেই কারও। তাইতো মুখ্য চরিত্রে না নিলেও ক্যামিও রোলে তাকে নিতে আগ্রহী প্রডিউসার কুল। কোথায় কোয়ায় ছবি হিট করার তাগিতে পরিচালকেরাও চাইছেন পর্দায় সানির উপস্থিতি।
সূত্র: কলকাতা ২৪x৭

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।