যশোরে প্রতিপক্ষের হামলায় যুবক গুলিবিদ্ধ


প্রকাশিত: ০৮:৫৩ এএম, ১৪ জানুয়ারি ২০১৬

যশোরে পূর্ব শত্রুতার জের ধরে সাব্বির হোসেন (২৫) নামে এক যুবককে গুলি করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শহরের ঘোপ নওয়াপাড়া রোডের নিকুঞ্জ ভবনের সামনে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ সাব্বির শহরের ঘোপ সেন্ট্রাল রোড এলাকার বাসিন্দা সালাউদ্দিন আহম্মেদের ছেলে। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের স্বজনরা জানান, দুপুরের দিকে সাব্বির বাড়ি থেকে শহরের দড়াটানার দিকে যাচ্ছিল। এ সময় শহরের ঘোপ নওয়াপাড়া রোডের নিকুঞ্জ ভবনের সামনে পৌঁছালে  এক যুবক তাকে গুলি করে। এ সময় হামলাকারীর সঙ্গে আরও কয়েকজন যুবক ছিল। পূর্ব শত্রুতার জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে বলে আহত সাব্বির সাংবাদিকদের জানিয়েছেন।

তবে সাব্বিরের কয়েকজন বন্ধু নাম প্রকাশ না করার শর্তে বলেন, আহত সাব্বির ও হামলাকারীরা সবাই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। সম্প্রতি একটি প্যানা সাইনবোর্ড ও একটি অফিসের চেয়ার টেবিল ভাঙচুর নিয়ে তাদের মধ্যে বিরোধ শুরু হয়। এই বিরোধের জের ধরে গুলি করার ঘটনা ঘটেছে।

যশোর কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার আককাস আলী জানিয়েছেন, নিজেদের মধ্যে গোলযোগের জের ধরে এই গুলির ঘটনা ঘটেছে। আহতের কাছ থেকে হামলাকারীর নাম-পরিচয় সংগ্রহ করা হয়েছে। পুলিশ তাদের আটকের চেষ্টা করছে।

মিলন রহমান/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।