মালদ্বীপের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ অলিম্পিক দল


প্রকাশিত: ০৪:৪৮ এএম, ১৪ জানুয়ারি ২০১৬

বঙ্গবন্ধু গোল্ডকাপের বি গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মাঠে নামবে বাংলাদেশ অলিম্পিক দল। প্রতিপক্ষ সাফের সেমিফাইনালিস্ট মালদ্বীপ। বঙ্গবন্ধু স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়।

স্ট্রাইকারদের ব্যর্থতায় প্রথম ম্যাচে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করতে হয় জনি-তকলিসদের। তাই মালদ্বীপের বিপক্ষে ম্যাচে ঘুরে দাঁড়াতে চায় গঞ্জালো মরেনোর দল। যদিও কাজটা সহজ হবে না স্বাগতিকদের জন্য। কেন না সেরা দল না নিয়ে এসেও প্রথম ম্যাচে দুর্দান্ত খেলে কম্বোডিয়ার বিপক্ষে জয় পেয়েছে মালদ্বীপ। তাই এই ম্যাচ জিতলেই সেমিফাইনাল নিশ্চিত হয়ে যাবে রেড স্ন্যাপার্সদের।

তাই স্বাগতিকদের কোনো ছাড় দিবে না, আসরের সবচেয়ে হাই প্রোফাইল কোচ রিকি হারবার্টের দল। অন্যদিকে সেমিতে খেলার স্বপ্ন বাঁচিয়ে রাখতে বাংলাদেশের সামনে জয় ভিন্ন নেই কোনো বিকল্প। তাই ফুটবলাররাও মুখিয়ে নিজেদের সেরাটা দিতে। যদিও রনির ইনজুরির কারণে এই ম্যাচে বাংলাদেশ দলে আসতে পারে পরিবর্তন।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।