ঢাকায় নিখোঁজ ব্যবসায়ীর লাশ কুমিল্লায় উদ্ধার


প্রকাশিত: ০৬:০৪ পিএম, ১৩ জানুয়ারি ২০১৬
প্রতীকী ছবি

ঢাকা থেকে নিখোঁজ জাহাঙ্গীর হোসেন(৫০) নামের এক ব্যবসায়ীর লাশ কুমিল্লার দাউদকান্দি থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় থানা পুলিশ উপজেলার আটিপাড়া এলাকা থেকে পরিত্যক্ত একটি ব্রিফকেসের ভেতর থেকে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে।

নিহত জাহাঙ্গীর হোসেন চাদঁপুরের মতলবপুর উপাদি গ্রামের আবু হানিফের ছেলে। তিনি ঢাকার শান্ত কেমিকেল কয়েল কোম্পানির মালিক।

পুলিশ জানায়, ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন গত দু’দিন আগে রাজধানীর পূর্ব রায়েরবাগ থেকে নিখোঁজ হন। নিখোঁজের পর তার পরিবারের পক্ষ থেকে সোমবার রাতে যাত্রাবাড়ি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

বুধবার সন্ধ্যায় আটিপাড়া গ্রামের একটি রাস্তার পাশে একটি ব্রিফকেস থেকে দুর্গন্ধ বের হতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ সেখানে গিয়ে ওই ব্রিফকেস খুললে হদিস মেলে কম্বল দিয়ে মোড়ানো ওই ব্যবসায়ীর লাশ।

রাতে দাউদকান্দি মডেল থানার ওসি আবু সালাম মিয়া জানান, ‘নিহত ওই ব্যক্তির শরীরে আঘাতের চিহ্ন ও গলায় কালো দাগ রয়েছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’

তবে রাত সোয়া ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত কাউকে আটক কিংবা হত্যার মোটিভ জানাতে পারেনি পুলিশ।

মো. কামালউদ্দিন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।