জবির ‘ডি’ ইউনিটের ৫ম মেধাতালিকা প্রকাশ


প্রকাশিত: ০৩:১৮ পিএম, ১৩ জানুয়ারি ২০১৬

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের সম্মান প্রথম সেমিস্টোরে ‘ডি’ ইউনিটের বিষয়ভিত্তিক ৫ম মনোনয়ন এবং ৪র্থ মাইগ্রেশন তালিকা প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘ডি’ ইউনিটের মানবিক শাখার মেধাক্রম ২১১ থেকে ২৮২ পর্যন্ত, বিজ্ঞান শাখার মেধাক্রম ২৬৮ থেকে ২৭৭ পর্যন্ত ও বাণিজ্য ও অন্যান্য শাখার মেধাক্রম ১২২ থেকে ১২৩ পর্যন্ত এবং ৯ থেকে ১৮ পর্যন্ত (অপেক্ষমাণ মেধাতালিকা) মেধাক্রমধারীদের মধ্যে নির্বাচিত প্রার্থীগণ ৫ম মেধাতালিকায় মনোনীত হয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, মনোনীত শিক্ষার্থীদের আগামী ১৪ জানুয়ারি থেকে ১৭ জানুয়ারির মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। উক্ত তারিখের মধ্যে বিভাগের যোগাযোগ করতে হবে।

‘ডি’ ইউনিটের ৫ম মনোনয়ন তালিকা ও ৪র্থ মাইগ্রেশন তালিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.jnu.ac.bd) -এ পাওয়া যাচ্ছে।

এসএম/একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।