আবারো ঢাকায় গাইতে আসছেন পাপন


প্রকাশিত: ১০:৩৭ এএম, ১১ জানুয়ারি ২০১৬

কোক স্টুডিওর ফিউশন ‘দিনে দিনে খসিয়া পড়িবে’ গান দিয়ে দুই বাংলার শ্রোতাদের বাজিমাত করেছেন ভারতীয় গায়ক ও সংগীত পরিচালক পাপন। আসামের এই শিল্পী আজকাল নিয়মিতই গান করছেন টলি ও বলিউডের ছবিতে।

পাপন প্রথম বাংলাদেশে এসেছিলেন গেল বছরের ১২ নভেম্বর ফোক ফেস্টিভ্যালে গাইতে। খুব অল্প সময়ে তার গান শুনে মনের তৃপ্তি মিটেনি সুরা পিপাসুদের। তাই আবারো পাপনকে নিয়ে কনসার্টের আয়োজন করতে যাচ্ছে সিগনাল ইভেন্টস। ‘এথনিসিটি’ শিরোনামের এই সংগীত আসরে শিল্পীর  সঙ্গে থাকবে তার ব্যান্ড ‘পাপন অ্যান্ড দ্য ইস্ট ইন্ডিয়া কম্পানি’।

বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির নবরাত্রি হলে ২৫ ফেব্রুয়ারি এ কনসার্টটি অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছেন সিগনাল ইভেন্টসের সিইও মাসুদুল ইসলাম জিসান।

তিনি জানান, কনসার্টে পাপনের পাশাপাশি অর্ণবও গাইবেন। শ্রোতারা প্রিয় শিল্পীদের গান শুনতে টিকিট পাবেন গোল্ড- ২০০০ টাকা, গ্যালারি- ২৫০০ টাকা এবং প্লাটিনাম- ৩০০০ টাকায়।

কোথায় কীভাবে টিকিট মিলবে সংবাদ সম্মেলন করে সে বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানা গেছে সিগনাল ইভেন্টস সূত্রে।  

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।