ইমরান মাদারীপুরের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত


প্রকাশিত: ০৭:১৫ এএম, ১১ জানুয়ারি ২০১৬

প্রশাসনিক কর্মদক্ষতাসহ নানাবিধ বিবেচনায় মাদারীপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন শিবচরের ইউএনও মো. ইমরান আহমেদ। মাদারীপুর জেলা প্রশাসন চারটি উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাঝ থেকে উপজেলা ভিত্তিক শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচন করেন।

গত রোববার সন্ধ্যায় মাদারীপুর শকুনি লেকের পাড় স্বাধীনতা অঙ্গনের ডিজিটাল উদ্বোধনী মেলায় আয়োজিত অনুষ্ঠানে পুরস্কার প্রদান করা হয়। মাদারীপুর জেলা প্রশাসক কামাল উদ্দিন বিশ্বাসের কাছ থেকে তিনি শ্রেষ্ঠ ইউএনওর পুরস্কার গ্রহণ করেন।

জেলা প্রশাসক পুরস্কার হিসেবে তার হাতে একটি ট্যাবলয়েড ও ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া জেলার শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হন মাদারীপুর এলজিইডিইর নির্বাহী প্রকৌশলী নির্মল বিশ্বাস।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান আহমেদ জাগো নিউজকে জানান, স্থানীয় জনগণের ও প্রশাসনের সহযোগিতায় আমি দৃঢ়তার সঙ্গে কাজ করতে পেরেছি বলেই আমি জেলার মধ্যে শ্রেষ্ঠত্বের এ সম্মান অর্জন করতে সক্ষম হয়েছি। এজন্য আমি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই।

এসময় মাদারীপুর পুলিশ সুপার মো. সরোয়ার হোসেন, মাদারীপুর সিভিল সার্জন দিলীপ কুমার বিশ্বাস, খলিল বাহিনীর প্রধান বীর মুক্তিযোদ্ধা মো. খলিলুর রহমান প্রমুখ। এছাড়া মাদারীপুর জেলা পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরা এ সভায় উপস্থিত ছিলেন।   

এ কে এম নাসিরুল হক/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।