ডিমলা ও কিশোরগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ১২:১৭ পিএম, ১০ জানুয়ারি ২০১৬

দীর্ঘদিন কমিটি শুন্য নীলফামারীর ডিমলা ও কিশোরগঞ্জ উপজেলায় ছাত্রলীগের এক বছর মেয়াদের কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল শনিবার সন্ধ্যায় জেলা ছাত্রলীগের সভাপতি সজল কুমার ভৌমিক ও সাধারণ সম্পাদক নোহেলের যৌথ স্বাক্ষরে এই দুই উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

নীলফামারীর ডিমলা উপজেলায় ১৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি আবু সায়েম সরকার ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন স্বাধীন। এছাড়া সহ-সভাপতি রাশেদ হাসান, আমিনুর রহমান, হাবিবুর রহমান ডালিম, সুলতান আলী, সরদান মোহাম্মদ মেহেদি হাসান, হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন স্বাধীন, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ হাসান, রায়হান কবীর, রবিউল ইসলাম রুবেল, মাসুদ রানা, বিপুল চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক ইরফান আহমেদ মিঠু, হিরন কান্তি রায় ও রুবেল ইসলাম।

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ১০ সদস্যের ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। সভাপতি আব্দুল হালিম, সহ-সভাপতি ডেফডিল, সাধারণ সম্পাদক হিজবুল্লাহ রহমান ডালিম, সহ-সাধারণ সম্পাদক মোনায়েম ইসলাম রাসেল ও সাংগঠনিক সম্পাদক রেজোয়ান ইসলাম।

নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি সজল কুমার ভৌমিক ওই দুই উপজেলায় এক বছর মেয়াদের ছাত্রলীগ কমিটি ঘোষণার কথা নিশ্চিত করেন।

জাহেদুল ইসলাম/ এমএএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।