পাঠানকোট পরিদর্শনে যাচ্ছেন মোদি


প্রকাশিত: ০৮:২২ পিএম, ০৮ জানুয়ারি ২০১৬

শনিবার পাঠানকোট পরিদর্শনে যাচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাঠানকোটে বিমান ঘাঁটি পরিদর্শন করবেন তিনি। ভারতের সরকারি সূত্রে জানা গেছে, সকাল ১১টা নাগাদ তিনি পাঠানকোটে পৌঁছবেন। জঙ্গিরা বিমান ঘাঁটির কোথায়, কীভাবে ঢুকে পড়েছিল, তা চাক্ষুষ করতেই মোদির এই সফর।

প্রসঙ্গত, জঙ্গি হামলার সাতদিন পর সেনাবাহিনীর তরফে জানানো হয়েছে, শুক্রবার সেখানে বন্ধ হয়েছে চিরুনী তল্লাশি। ছয় জঙ্গির মৃত্যুর খবর নিশ্চিত হওয়ার পরও তিনদিন ধরে গোটা এলাকা তন্নতন্ন করে খোঁজা হয়েছে। যদিও এখনও সেখানে টহল দিচ্ছে ড্রোন হেলিকপ্টার ও বুলেট প্রুফ গাড়ি।

সেনা, এনএসজি এবং আইএএফ নিশ্চিত করে জানিয়েছেন, বিমান ঘাঁটিতে আর কোনো জঙ্গি লুকিয়ে নেই। গত শনিবার ভোররাতে ছয় পাকজঙ্গি ঢুকে পড়ে পাঠানকোটের বিমান ঘাঁটিতে। তার পর থেকে টানা তিন দিন ধরে জঙ্গি খতমে অভিযান চলে।

মোদির পাঠানকোট পরিদর্শন করতে আসার আগেই অবশ্য জঙ্গিহানার ক্ষত পরিষ্কার করে ফেলা হয়েছে। বিমান বাহিনীর এক সিনিয়র আধিকারিক জানান, তিন দিন ধরে সবকিছু পরিষ্কার পরিচ্ছন্ন করা হয়েছে।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।