পরীক্ষা পেছানোর দাবিতে শেরপুরে মানববন্ধন


প্রকাশিত: ১০:৩৪ এএম, ০৪ জানুয়ারি ২০১৬

জাতীয় বিশ্ববিদ্যালয় নিয়ন্ত্রণাধীন অনার্স ৩য় বর্ষের ফাইনাল পরীক্ষার সময়সূচি পেছানোর দাবিতে মানববন্ধন করেছে শেরপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীরা। ৪ জানুয়ারি সোমবার বেলা সাড়ে ১১টার দিকে কলেজ গেইটে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা পরীক্ষার সময় আরও অন্তত একমাস পিছিয়ে পাঠ্য সিলেবাস শেষ করে সময়সূচি পুনর্নির্ধারনের দাবি জানায়। আগামী ২০ জানুয়ারি থেকে পরীক্ষা শুরুর যে তারিখ ধার্য করা হয়েছে তা পেছানো না হলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা দেয়া হবে বলেও তারা হুশিয়ারি উচ্চারণ করে।

শিক্ষার্থীরা ক্ষোভের সঙ্গে বলেন, আমরা কি শিক্ষার্থী নাকি পরীক্ষার্থী। জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নামক রুলে আমরা পিষ্ট। এক বছরের কোর্স সাত মাসে শেষ না করেই পরীক্ষার সময়সূচি নির্ধারণ করায় তাদের ওপর মানসিক চাপ সৃষ্টি হচ্ছে। এতে তাদের মাঝে দারুণ হতাশার সৃষ্টি হয়েছে।

হাকিম বাবুল/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।