জঙ্গিবাদ দিয়ে ইসলাম কায়েম করা যায় না


প্রকাশিত: ১১:৪০ এএম, ০২ জানুয়ারি ২০১৬

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে জঙ্গি মদদের অভিযোগ এনে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, জঙ্গিবাদ, গুপ্তহত্যা আর পেট্রলবোমা মেরে মানুষ হত্যা করে কখনো রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়া যায় না। জঙ্গিবাদ দিয়ে ইসলাম কায়েম করা যায় না। যারা তা করতে চায় তারা কোরআন ও ইসলামের অপব্যাখ্যা করে।

শনিবার সকালে খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে স্থানীয় মুক্তিযোদ্ধাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগসহ বিভিন্ন ক্ষেত্রে বর্তমান সরকারের সার্বিক উন্নয়ন চিত্র তুলে ধরে মন্ত্রী মুক্তিযোদ্ধাদের দশ হাজার টাকা করে মাসিক ভাতা, উৎসব বোনাস ও রাষ্ট্রীয়ভাবে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা ব্যয় বহনসহ সরকারের গৃহীত নানা সিদ্ধান্তের কথা জানান তিনি।

এ সময় খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার মো. মজিদ আলী ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রইছ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।