রাশিফল : ৩১ ডিসেম্বর ২০১৫


প্রকাশিত: ০২:৫১ এএম, ৩১ ডিসেম্বর ২০১৫

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
ধন উপার্জন নয় বরং ধন ক্ষয়ের মাত্রাসীমা ছাড়িয়ে যাবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গের কলহ বিবাদের কারণে ব্যবসা আলাদা শুধু নয় ব্যবসা বন্ধ হয়ে পড়ায় চোখে শর্ষের ফুল দেখবেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন প্রসন্ন হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ শুভফল প্রদান করবে তথা রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

মিথুন (২১ মে-২০ জুন)
প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। ভ্রমণ শুভ।

কর্কট (২১ জুন-২০ জুলাই)
মন সুর সংগীত, ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আকৃষ্ট হবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির পথ সুগম করবে অপরদিকে কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)
বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। বাড়ির ইলেক্ট্রনিক্স দ্রব্যাদি ও যানবাহন মেরামতে শ্রম-অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)
ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম ফুলে ফেঁপে উঠবে সেই সঙ্গে পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হওয়ায় মন প্রসন্ন হয়ে উঠবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য ও সহযোগিতাপ্রাপ্ত হবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)
ভ্রাতা-ভগ্নি আত্মীয় পরিজনদের সঙ্গে কারণে অকারণে কলহ বিবাদের সৃষ্টি হওয়ায় মনে গৃহত্যাগের বাসনা জাগবে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থনৈতিক দুর্ভাবনায় পড়বেন। প্রেম রোমান্স বিনোদন শুভ।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)
বুদ্ধিবৃত্তি, বিচক্ষণতা মেধা প্রযুক্তি নীরবতা দিয়ে কলহ বিবাদ আর অপ্রীতিকর ঘটনাকে এড়াতে সক্ষম হবেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)
শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় প্রতিযোগিতামূলক পরীক্ষায় জয়লাভ করা সহজ হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হয়ে থাকবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)
শরীর স্বাস্থ্য আপনার ব্যবসা-বাণিজ্য কর্মভ্রমণ ও বিদ্যাপরিকল্পনার পক্ষে বাধা হয়ে দাঁড়াবে। কোনো কাজে মন না বসায় শ্রমিক, কর্মচারী চাকরবাকর ও ড্রাইভাররা আপনার মূলধন গায়েব করে দেবে। প্রেমীযুগলের প্রেম সমাজে স্বীকৃতি পেতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
বিবাহযোগ্যাদের বিবাহ, প্রেমীযুগলের মিলন ও সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দীর্ঘদিনের দাম্পত্য কলহ বিবাদ কোনো বয়স্ক লোকের প্রভাবে মীমাংসা হয়ে পড়বে। বেগবান যান এগিয়ে চলার আবশ্যকতা রয়েছে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
চতুর্দিক থেকে শুভ ফলের প্রাপ্তি ঘটায় মনে আনন্দের পসরা সাজবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে সেই সঙ্গে নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলো মুখ দর্শন করবে। বাণিজ্যিক সফর শুভ।

আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।