এক ভোটের ব্যবধানে দুই কাউন্সিলর নির্বাচিত


প্রকাশিত: ১০:৪৮ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৫

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পৌর নির্বাচনে মাত্র এক ভোটের ব্যবধানে দুই কাউন্সিলর প্রার্থী বিজয়ী হয়েছেন। এনিয়ে দু’টি ওয়ার্ডের জনগণের মাঝে নানা আলোচনা-সমলোচনার সৃষ্টি হয়েছে। ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নাঈম আহম্মেদ রিপন ৫৪০ ভোট পেয়ে নির্বাচিত হন। আর তার নিকটতম প্রতিদ্বন্ধী জাহাঙ্গীরের ৫৩৯ ভোট পেয়ে করুণ পরাজয় ঘটে।

অপরদিকে ৭নং ওয়ার্ডে মাত্র এক ভোটের ব্যবধানে নাছিম পাশা ৯’শ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। আর তার নিকটতম প্রতিদ্বন্ধী কাউসার ৮৯৯ ভোট পেয়ে নিশ্চিত পরাজিত হয়।

এদিকে বিজয়ী দুই কাউন্সিলর গতবারেও ওই পৌরসভার কাউন্সিলর ছিলেন। তাদের বিগত কর্মকাণ্ডে জনগণ তাদেরকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন বলে এলাকাবাসী জানান।

জানা যায়, সোনারগাঁয়ে পৌর নির্বাচনে ২ ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের নিয়ে শুরুতে আলোচনা করে আসছিলেন ভোটাররা। তাদেরকে নিয়ে ভোটাররা দিনরাত প্রচার প্রচারণা চালিয়ে মাতিয়ে তুলেছিল এলাকা।

ওয়ার্ডের সাধারণ মানুষ মেয়র প্রার্থীদের নিয়ে তেমন একটা চিন্তা-ভাবনা না করলেও উক্ত চার কাউন্সিলর প্রার্থীদের নিয়ে নির্বাচনি খেলা শুরু করেন।

তার ফল হিসাব বুধবারের নির্বাচনের ফলাফলের তা প্রকাশ পেলো। এক ভোটের ব্যবধানে দুইজন কাউন্সিলর নির্বাচিত হওয়ায় সোনারগাঁ ছিল আলোচনার কেন্দ্রবিন্দু।

মো. শাহাদাত হোসেন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।