সোনালী ব্যাংকের ৫০২টি শাখায় চালু হচ্ছে এসএমএস ব্যাংকিং


প্রকাশিত: ০২:৫৯ এএম, ২৯ ডিসেম্বর ২০১৫

কোর ব্যাংকিংয়ের আওতাভুক্ত ৫০২টি শাখায় এসএমএস ব্যাংকিং সার্ভিস বাস্তবায়ন উপলক্ষে সোনালী ব্যাংক প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে এক সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় সোনালী ব্যাংক লিঃ এর শীর্ষ নির্বাহীবৃন্দ এবং এসএসএল এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য পেশ করেন ব্যাংকের তথ্যপ্রযুক্তি বিভাগের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. নুরুল হক। এসএমএস ব্যাংকিং এর সুবিধা ও সোনালী ব্যাংকের অটোমেশনে এসএমএস ব্যাংকিং এর তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক দিদার মো. আবদুর রব।

উক্ত অনুষ্ঠানে কোর ব্যাংকিং এর আওতায় ব্যাংকে এসএমএস সার্ভিস চালুর বিষয়ে সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা প্রদীপ কুমার দত্ত গুরুত্বপূর্ণ বক্তব্য উপস্থাপন করেন।

অনুষ্ঠানে এসএসএল এর পক্ষ থেকে বক্তব্য রাখেন এসএসএল এর ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম এবং মহা-ব্যবস্থাপক আশীষ চক্রবর্তী। এসএমএস ব্যাংকিং এর মাধ্যমে সিবিএস এর আওতাভুক্ত সোনালী ব্যাংকের ৩২ হাজার গ্রাহক এসএমএস ব্যাংকিং সুবিধা পেয়ে আসছেন এবং এই সংখ্যা দ্রুত বাড়বে মর্মে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আশাবাদ ব্যক্ত করেন।

এসএমএস ব্যাংকিং এর আওতায় গ্রাহকরা সপ্তাহে ৭দিন যেকোন সময় তাদের রেজিষ্ট্রিকৃত মোবাইল থেকে এসএমএস এর মাধ্যমে সর্বশেষ ৪টি লেনদেনসহ একাউন্টের ব্যালেন্স সংক্রান্ত তথ্য জানতে পারবেন। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন ব্যাংকের আইটি ডিভিশন-১ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শামীমুল হক।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।