না.গঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১


প্রকাশিত: ০৭:০১ এএম, ২৮ ডিসেম্বর ২০১৫
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জে অক্সিজেন সিলিন্ডার বিস্ফোরণে জীবন ইসলাম (৩২) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আরও দুই শ্রমিক আহত হয়।  সোমবার সকালে সিদ্ধিরগঞ্জ চৌধুরীবাড়ি এলাকায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

নিহত জীবনের গ্রামের বাড়ি খুলনা। তিনি বিভিন্ন কারখানায় অক্সিজেন সাপ্লাই দিয়ে থাকে।

নিহতের সহকর্মী রবিউল ও শহিদুল জাগো নিউজকে বলেন, জীবনসহ তারা কয়েকজন মিলে রূপগঞ্জের তারাব এলাকা থেকে পিকআপ ভর্তি অক্সিজেন সিলিন্ডার নিয়ে সিদ্ধিরগঞ্জের চৌধুরী বাড়ির বিভিন্ন স্থানে সাপ্লাই দিতে আসে। এ সময় চৌধুরী বাড়ির জুলফিকার রি রোলিং মিলের সামনে আসলে গাড়ি থেকে একটি সিলিন্ডার মাটিতে পড়ে যায়। প্রায় ১০ মিনিট পর সিলিন্ডারটি বিস্ফোরিত হলে পাশে দাঁড়িয়ে থাকা জীবন মারাত্মক জখম হয়। পরে তাকে নারায়ণগঞ্জের খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেয়া হলে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় তার সঙ্গে থাকা আরও দুইজন আহত হয়।
 
হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার ইফতেখার আহমেদ জাগো নিউজকে বলেন, সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হওয়া জীবনকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসা হয়। তার শরীরের বেশির ভাগ অংশ ক্ষত ছিল।  

শাহাদাত হোসেন/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।