বাংলাদেশ শিশু একাডেমির বার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত


প্রকাশিত: ১০:০৪ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৫
বাংলাদেশ শিশু একাডেমির বার্ষিক সমন্বয় সভায় উপস্থিত ছিলেন কথাসাহিত্যিক সেলিনা হোসেন

বাংলাদেশ শিশু একাডেমির বার্ষিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনব্যাপি অনুষ্ঠিত এ সভায় শিশু একাডেমির কেন্দ্রীয় কার্যালয়সহ ৬৪টি জেলা শাখা ও ৬টি উপজেলা শাখার নব্বই জন কর্মকর্তা অংশগ্রহণ করেন। এবারের সমন্বয় সভার মূল আলোচ্য বিষয় ছিল সাংস্কৃতিক, প্রশিক্ষণ ও প্রশাসনিক কর্মকাণ্ডে তথ্যপ্রযুক্তির ব্যবহার।

বাংলাদেশ শিশু একাডেমির জেলা ও উপজেলা কার্যালয়ের মধ্যে যোগাযোগ আরো উন্নত ও গতিশীল করার লক্ষ্যে ইতোমধ্যে সকল কার্যালয়ে কম্পিউটার ও ইন্টারনেট সুবিধা পৌঁছে দেয়া হয়েছে। কর্মকর্তাদের ইন্টারনেট, ইমেইল ও স্কাইপ ব্যবহার বিষয়ে পারদর্শী করে তোলা হয়েছে।

এছাড়া আগামী নতুন বর্ষ থেকে প্রশিক্ষণ কোর্সে অনলাইনে ভর্তির ব্যবস্থা চালু করা হয়েছে। অনলাইন ভর্তি কার্যক্রম বিষয়ে কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রদানের নিমিত্তে আয়োজিত এই কর্মশালাটি পরিচালনা করেন জনাব জিল্লুর রহমান।


সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিশু একাডেমির চেয়ারম্যান বরেণ্য কথাসাহিত্যিক সেলিনা হোসেন। কর্মশালা পরিচালনা করেন একাডেমির পরিচালক মোশাররফ হোসেন। তাকে সহযোগিতা করেন সহকারী পরিচালক (জেলা) আশফিকুন নাহার, লাইব্রেরিয়ান রেজিনা আক্তার, প্রোগ্রাম অফিসার এএসএম নাজমুল হক ও মো. নূরুজ্জামান।

এএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।