রিয়া-ফারিয়ার বন্ধুত্ব জমজমাট

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৫

দুই বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘হিরো ৪২০’ ছবিটি। এখানে দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে প্রথমবার একসঙ্গে দেখা যাবে বাংলাদেশের নুসরাত ফারিয়া ও কলকাতার রিয়া সেনকে।

বর্তমানে এ ছবির চিত্রায়নের কাজে ভারতের রামুজিতে আছেন রিয়া-ফারিয়া। ছবির কাজের ফাঁকে চুটিয়ে আড্ডাও দিচ্ছেন এবং তাদের মধ্যে গড়ে উঠেছে দারুণ বন্ধুত্ব। বুঝাই যাচ্ছে প্রথম একসঙ্গে কাজের সুযোগ পেয়ে দারুণ খুশি দুই বাংলার জনপ্রিয় দুই তারকা।

নুসরাত ফারিয়া ফেরিফায়েড ফেসবুক ঘাঁটলে বিষয়টি সহজেই বোঝা যাবে। গেল শুক্রবার দিবাগত রাতে নিজের ফেসবুকে রিয়ার সাথে একটি ছবি আপলোড করে নিজেই সেই কথা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‌‌‘আমি শুধু একজন ভালো বন্ধুই খুঁজে পাইনি, পেয়েছিও শান্তিরও দেখা। আমার সাথে থাকার জন্য ধন্যবাদ...’

ফারিয়া ফেসবুকে জাগো নিউজকে জানান, ‘রিয়া সেনের সাথে কাজ করে অনেক ভাল অভিজ্ঞতা হয়েছে সেইসাথে বন্ধুত্বও। তিনি অনেকদিন ধরে অভিনয়ের সাথে আছেন এবং বাংলা ছবির কিংবদন্তি অভিনেত্রী সুচিত্রা সেনের নাতি। তারমধ্যে অহংকার নেই। কাজের ব্যাপারেও সে খুব সিনসিয়ার এবং কো-অপারেটিভ। খুব মজা করে কাজ করছি আমরা।’

ফারিয়া আরো বলেন, ‘শুটিং শেষে তেমন অবসর মেলে না। তার ফাঁকেই আমরা অনেক মজা করি। তার সাথে পরিচয় না হলে হয়তো অনেক কিছুই অজানা থাকতো।’

তবে এরই ফাঁকে ফারিয়া কিছুটা ক্ষোভও ঝাড়েন রিয়ার সাথে তার সম্পর্ক নিয়ে ভিত্তিহীন খবরে। বলেন, ‘রিয়া সেনের সাথে আমার নাকি মুখ দেখাদেখি হচ্ছে না, বনিবনা হচ্ছে না- এমন কিছু খবর প্রকাশ হয়েছে। এগুলোকে তিনি ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন।

প্রসঙ্গত, বাংলাদেশ জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার  ‘হিরো ৪২০’ ছবিতে রিয়া, ফারিয়ার বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়ক ওম।

বর্তমানে এ ছবির শুটিং চলছে হায়দ্রাবাদের রামুজি ফিল্ম সিটিতে। চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত। আর তৃতীয় ধাপের কাজের জন্য ‘হিরো ৪২০’ টিম আসবে বাংলাদেশে। এখানে ৫ জানুয়ারি থেকে দৃশ্যধারণ শুরু হয়ে চলবে ১০ জানুয়ারি পর্যন্ত।

‘হিরো ৪২০’ ছবিটি যৌথ ভাবে পরিচালনা করছেন বাংলাদেশের সৈকত নাসির এবং কলকাতার সুজিত মন্ডল।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।