ফরিদপুরের প্রবীণ রাজনীতিবীদ নুরুন্নবী আর নেই


প্রকাশিত: ০৩:২৪ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৫

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠজন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মণ্ডলী পরিষদের সদস্য ও ফরিদপুরের প্রবীণ রাজনীতিবীদ এসএম নুরুন্নবী ইন্তেকাল করেছেন। ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি চার ছেলে, এক মেয়ে ও স্ত্রীসহ আত্মীয়-স্বজন এবং অসংখ্য গুণগ্রহী রেখে গেছেন।

পারিবারিক সূত্র জানায়, এসএম নুরুন্নবী দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। রাজনীতির পাশাপাশি তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন।

রবীণ এই রাজনীতিবীদের মৃত্যুতে এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী জায়নুল আবেদীনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।

এস.এম. তরুন/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।