অবশেষে সরে দাঁড়ালেন ফারুক তালুকদার


প্রকাশিত: ১২:৪৯ পিএম, ২০ ডিসেম্বর ২০১৫

শরীয়তপুর পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত মেয়র পদ প্রার্থী মো. রফিকুল ইসলাম কোতোয়ালকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেয়া জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ফারুক আহমেদ তালুকদার।

রোববার বিকেল সাড়ে ৫টায় আনুষ্ঠানিকভাবে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌরসভার নেতাকর্মীদের নিয়ে এক সমাবেশে তিনি একথা জানান।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, শনিবার আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দুই প্রার্থীকে নিয়ে ঢাকায় আলোচনায় বসেন এবং তাদের মধ্যে সমঝোতা করতে সক্ষম হন। সমঝোতা বৈঠকে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, দফতর সম্পাদক আব্দুস সোবাহান গোলাপ, কার্যকরী সদস্য বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এনামুল হক শামীম, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মুন্সী, আওয়ামী লীগের উপ কমিটির সহ-সম্পাদক মানিক ব্যানার্জি, মোজাফফর জমাদ্দার, জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফারুক আহমেদ তালুকদার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন এবং রোববার বিকেল সাড়ে ৫টায় আনুষ্ঠানিকভাবে দলীয় প্রার্থী রফিকুল ইসলাম কোতোয়ালের পক্ষে কাজ করার জন্য তার সমর্থকদের নির্দেশ দেন।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেয়া মো. ফারুক আহমেদ তালুকদার বলেন, ব্যক্তির চেয়ে দল বড়। তাই দলের স্বার্থে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে রফিক কোতোয়ালকে সমর্থন জানিয়ে আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।  

এ ব্যাপারে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদ প্রার্থী মো. রফিকুল ইসলাম কোতোয়াল বলেন, দলের স্বার্থে ফারুক ভাই আমাকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। এজন্য তাকে ধন্যবাদ জানাই । আওয়ামী লীগ যে উন্নয়ন ও ত্যাগের রাজনীতিতে বিশ্বাসী, ফারুক ভাই তা নিজেকে দিয়ে প্রমাণ করলেন।

ছগির হোসেন/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।