নিবন্ধন প্রদানের দাবিতে অটোরিকশা চালকদের মানববন্ধন


প্রকাশিত: ০৯:৩১ এএম, ১৯ ডিসেম্বর ২০১৫

যোগাযোগ মন্ত্রণালয় থেকে অনুমোদন দেয়া সিএনজিচালিত অটোরিকশার পাঁচ হাজার নিবন্ধন অবিলম্বে প্রদানের দাবিতে মানববন্ধন করেছে ঢাকা জেলা সিএনজি অটোরিকশা-মিশুক চালক শ্রমিক ইউনিয়ন।

শনিবার  দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ সময় মানববন্ধন থেকে সংগঠনের নেতারা বিভিন্ন দাবি তুলে ধরেন।

দাবিগুলো হলো : ২০০৭ সালের ২৮ জুন যোগাযোগ মন্ত্রণালয় থেকে যে পাঁচ হাজার সিএনজি চালিত অটোরিকশা নিবন্ধনের অনুমোদন দেয়া হয়েছে, অবিলম্বে এসব অটোরিকশা চালকদের প্রদান, প্রাইভেট সিএনজি চালিত অটোরিকশার ভাড়ায় চালানোর অনুমতি।

সহজ শর্তে চালকদের ড্রাইভিং লাইসেন্স প্রদান, অবাধে ট্রেড ইউনিয়ন করার অধিকার, নগরীতে পর্যাপ্ত পার্কিং ব্যবস্থা, চালকদের নিয়োগপত্র প্রদান, পাম্পগুলোতে সিএনজি চালিতে অটোরিকশার জন্য পৃথক নজেল স্থাপন, চালক হয়রানি ও অতিরিক্ত জমা নেয়া বন্ধ, সিএনজি চুরি-ছিনতাই-মলম পার্টির কার্যক্রম বন্ধ করতে কার্যকরী ব্যবস্থা গ্রহণের দাবি জানান  তারা।

মানববন্ধনে উপস্থিত ছিলেন,  সংগঠনের সভাপতি রোস্তাম আলী সরদার, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন দুলাল, শ্রমিক নেতা আবুল হোসেন প্রমুখ।

এএস/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।