কুমিল্লায় কাউন্সিলর প্রার্থী দু`গ্রুপের সংঘর্ষ : আহত ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ১৭ ডিসেম্বর ২০১৫

কুমিল্লার লাকসামে আওয়ামী লীগ সমর্থিত দুই কাউন্সিলর প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও গুলির ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছে অন্তত ৫ জন। এদের মধ্যে দুই জনকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে লাকসাম পৌর এলাকার শিউরাইন এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
 
পুলিশ ও স্থানীয়রা জানান, গত দুই দিন যাবত লাকসাম পৌরসভার নির্বাচনে ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী (বর্তমান কাউন্সিলর) হিরন মিয়া (উটপাখি) এবং অপর কাউন্সিলর প্রার্থী ওমর আলীর (পানির বোতল) কর্মী-সমর্থকদের মাঝে এলাকায় ভোট চাওয়া ও আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার রাতে শিউরাইন এলাকায় ওমর আলীর কর্মী-সমর্থক ও হিরন মিয়ার কর্মী-সমর্থদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয় গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় হিরন মিয়ার সমর্থক ও ওয়ার্ড যুবলীগের সভাপতি রবিউল (২৭) ও সমর্থক বাবুল (১৮)সহ অন্তত ৫ জন আহত হন।

সংঘর্ষের সময় ৪/৫ রাউন্ড গুলির ঘটনা ঘটলেও কেউ গুলিবিদ্ধ হয়নি বলে জানা গেছে। আহত রবিউল (২৭) ও বাবুলকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লাকসাম থানার ওসি মনোয়ার হোসেন জাগো নিউজকে জানান, দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে সামান্য হাতাহাতির ঘটনা ঘটেছে। তবে গুলির ঘটনা বিষয়ে নিশ্চিত নন তিনি।

মো. কামাল উদ্দিন/আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।