রাজশাহীতে নানা আয়োজনে বিজয় দিবস পালিত


প্রকাশিত: ১১:৫৮ এএম, ১৬ ডিসেম্বর ২০১৫

রাজশাহী মহানগরীতে মহান বিজয় দিবস উপলক্ষে বিনম্র শ্রদ্ধায় জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করছে নগরবাসী। বুধবার সকালে সূর্যদয়ের সঙ্গে সঙ্গে মহানগরীর কুমারপাড়াস্থ আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ অন্যান্য নেতারা। পরে একটি বিজয় র‌্যালি বের করা হয়। র‌্যালিটি মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

দিবসটি উপলক্ষে সকালে বিএনপির পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করে কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ পুস্পস্তবক অর্পণ করেন।

এদিকে, রাজশাহী জেলা মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে রাজশাহী বিভাগীয় কমিশনার এর উদ্যোগে জাতীয় পতাকা উত্তোলন এবং পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিসসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যদের কুচকাওয়াজে রাজশাহী রেঞ্জ ডিআইজি, জেলা পুলিশ সুপার, রাজশাহীর জেলা ও মহানগর পুলিশ কমিশনার অভিবাদন গ্রহণ করেন।

শাহরিয়ার অনতু/জেডএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।