বিজ্ঞাপন দিয়েই নিয়মিত হচ্ছেন শাবনূর


প্রকাশিত: ০৮:১২ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৫

বিকেল থেকে এফডিসিতে সাজ সাজ রব। বিশেষ করে ৯ নম্বর ফ্লোরের সামনে সংবাদকর্মীদের জটলাটা যেন একটু বেশিই। কারণ এ ফ্লোরেই ‘ইউরো স্টার অটো গ্যাস স্টোভ’ নামক একটি ক্রোকারিজ কোম্পানির বিজ্ঞাপনের চিত্রধারণ করা হবে। এতে মডেল হিসেবে কাজ করছেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর।

যে শাবনূর একসময় ঢালিউডে একচ্ছত্র বিরাজ করেছেন, এফডিসিতে তার উপস্থিতি কি এখনো কম কথা! শাবনূরের উপস্থিতিতে তাই গণমাধ্যম কর্মীরাও ভিড় জমিয়েছেন সেই আগের মতো। নিজের জন্য অপেক্ষমান সাংবাদিক আর আলোকচিত্রীদের দেখে শাবনূর যেন কিছুটা অতীতেই ফিরে গেলেন।

ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে উপস্থিত গণমাধ্যমের সাংবাদিকরা তাকে ঘিরে ধরেন। গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হয়ে বললেন, ‘এতো সংবাদকর্মী একসঙ্গে দেখে আমি সত্যিই অভিভূত। এখানে একটি নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করছি। সবশেষ কয়েক বছর আগে একটি ভোজ্যতেলের বিজ্ঞাপনে কাজ করেছিলাম। সে হিসেবে অনেকদিন পর বিজ্ঞাপনে কার করছি। আশা করছি কাজটি সবার ভালো লাগবে।’

তবে, চলচ্চিত্রে ফেরাসহ অন্যান্য বিষয়ে জানতে চাইলে তিনি আশার বাণী শোনান। যদিও ফটো শিকারীদের ক্যামেরার সামনে পোজ দিতে আপত্তি করেননি। তারপর ফিরে গেলেন শাবনূর। বিজ্ঞাপনের ক্যামেরার সামনে দাঁড়ালেন, দেখা গেলো শাবনূর রান্না করছেন। ধোঁয়া উড়ছে রান্না থেকে।

"
প্রসঙ্গত, দীর্ঘ বিরতির পর গেলো আগস্টে হঠাৎ করেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। একটু মুটিয়ে গেলেও, তার ফেরা নিয়ে তখন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই স্বস্তি প্রকাশ করেন।

কিন্তু কয়েকদিন শুটিং করার পরপরই আবার অস্ট্রেলিয়া ফেরত যান শাবনূর। টানা দু’মাস অবস্থানের পর দেশে ফেরেন তিনি। দেশের ফেরার মাসখানেক পর মঙ্গলবার দুপুরে ক্যামেরার সামনে দাঁড়ালেন নন্দিত এ অভিনেত্রী।

এনই/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।