ইয়াবাসহ গাজী টিভির প্রতিনিধি সস্ত্রীক আটক


প্রকাশিত: ১১:০৯ এএম, ১৪ ডিসেম্বর ২০১৫

৪০ হাজার পিস ইয়াবাসহ বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন গাজী টিভির কক্সবাজার জেলা প্রতিনিধি মোহাম্মদ সেলিমকে (৩২) স্ত্রীসহ আটক করা হয়েছে। সোমবার দুপুরে চট্টগ্রাম নগরীর কোতয়ালী থানার ফিরিঙ্গিবাজার মেরিনার্স রোড থেকে নোহা মাইক্রোবাস থেকে ইয়াবাসহ তাদের আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

আটক সেলিম গাজী টেলিভিশনের কক্সবাজার জেলা প্রতিনিধি বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের কর্মকর্তারা। কক্সবাজারের স্থানীয় সূত্রেও সেলিমের পেশাগত পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তিনি কক্সবাজার থেকে প্রকাশিত ‘দৈনিক আজকের কক্সবাজার বার্তা’ নামের একটি পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন বলে সূত্র জানিয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের পরিদর্শক মোহাম্মদ ইব্রাহিম জানিয়েছেন, কক্সবাজার থেকে একটি নোহা মাইক্রোবাসে করে সেলিম ও তার স্ত্রী মুন্নি আক্তার (২৭) চট্টগ্রাম হয়ে ঢাকা যাচ্ছিলেন। গাড়িতে রাখা লাগেজের ভেতরের কম্বলে ইয়াবা আছে বলে আমাদের কাছে তথ্য ছিল।

তিনি আরও বলেন, গাড়ি যখন মেরিনার্স রোড পার হচ্ছিল তখন আমরা সেটির গতিরোধ করি। এরপর সেখানে তল্লাশি চালিয়ে কম্বলের ভেতর থেকে ইয়াবাগুলো উদ্ধার করি। এ সময় তিনি নিজেকে গাজী টিভির সাংবাদিক পরিচয় দেয়। আমরা তাকে আমাদের কার্যালয়ে নিয়ে এসেছি।

সায়ীদ আলমগীর/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।