চাঁদপুরে ৪ মেয়র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার


প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৫
ফরিদগঞ্জে মেয়র পদে মনোনয়ন প্রত্যাহার করে নিচ্ছেন আবুল খায়ের পাটওয়ারী

চাঁদপুরের পাঁচটি পৌরসভা নির্বাচনে চার মেয়র ও ৩০কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। এর মধ্যে ফরিদগঞ্জ পৌরসভায় মেয়র পদে তিন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। তারা হলেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী, জাতীয় পার্টির মো. সফিকুর রহমান পাটওয়ারী ও স্বতন্ত্র প্রার্থী ইমাম হোসেন। মতলব পৌরসভার আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আল আমিন ফরাজি।

ফরিদগঞ্জ পৌরসভার রিটার্নিং অফিসার মো. জয়নাল আবেদীন জাগো নিউজকে জানান, ফরিদগঞ্জ পৌরসভায় তিনজন মেয়র প্রার্থী ও চারজন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছেন।

মতলব পৌরসভার রিটার্নিং অফিসার ফারহানা ইসলাম জাগো নিউজকে জানান, মতলব পৌরসভায় একজন মেয়র ও সাতজন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। মেয়র প্রার্থী হচ্ছেন আল আমিন ফরাজি।

কচুয়া পৌরসভার রিটার্নিং অফিসার মো. আশরাফ হোসেন জাগো নিউজকে জানান, কচুয়া পৌরসভায় সাতজন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

হাজীগঞ্জ পৌরসভার রিটার্নিং অফিসার মো. আতাউর রহমান জাগো নিউজকে জানান, হাজীগঞ্জ পৌরসভায় ছয়জন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

ছেংগারচর পৌরসভার নির্বাচন অফিসার মো. হেকমত আলী জাগো নিউজকে জানান, ছেংগারচর পৌরসভায় ছয়জন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন।

আগামীকাল সোমবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে।

ইকরাম চৌধুরী/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।