হ্যান্ডবলে টানা ২০ আসরে চ্যাম্পিয়ন বিজিবি


প্রকাশিত: ০৮:০০ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৫

এক্সিম ব্যাংক জাতীয় পুরুষ হ্যান্ডবলের শিরোপা অক্ষুন্ন রেখেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে ৩৫-২৯ গোলে বাংলাদেশ পুলিশকে হারিয়ে টানা ২০তম শিরোপা জিতেছে বিজিবি।

চ্যাম্পিয়ন দলের ইমদাদুল হক প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে বাংলাদেশ আনসার ৩৬-২৬ গোলে চট্টগ্রাম জেলাকে হারিয়েছে।

ফাইনাল শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন এক্সিম ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. হায়দার আলী মিয়া।

উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ-সভাপতি কামরুন নাহার ডানা, সহ-সভাপতি ও সাংগঠনিক কমিটির চেয়ারম্যান হাসানউল্লাহ খান রানা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, সহকারী সাধারণ সম্পাদক নূরুল ইসলাম, সহকারী সাধারণ সম্পাদক ও সাংগঠনিক কমিটির সম্পাদক এসএম খালেকুজ্জামান স্বপন এবং কার্যনির্বাহী সদস্য ও সাংগঠনিক কমিটির সহকারী সম্পাদক সেলিম মিয়া।

আইএইচএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।