নাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মামা-মামি ও ভাগ্নে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৫

কুড়িগ্রামের নাগেশ্বরী পৌরসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন মামা-মামি ও ভাগ্নে। বিষয়টি এখন নির্বাচনী আলোচনায় তুঙ্গে। পরিবারের তিন প্রার্থী নিয়ে বিপাকে পড়েছেন স্বজনরা। তবে তারা পৃথক ওয়ার্ডে ভোট করছেন।   

নাগেশ্বরী পৌরসভার ৫নং ওয়ার্ডে কাউন্সিল প্রার্থী হয়েছেন মামা সামছুল আলম দুলু। তিনি পৌর বিএনপির আইনবিষয়ক সহ-সাধারণ সম্পাদক। ৪নং ওয়ার্ডে প্রার্থী ভাগ্নে হাবিবুল হক মৃধা বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) উপজেলা সাধারণ সম্পাদক।

এদিকে, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের প্রার্থী হাবিবুল হক মৃধার মামি নাসরিন আলম। তিনি সাবেক ইউপি সদস্য ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের স্ত্রী। গত ৫ ও ৬ ডিসেম্বর যাচাই-বাচাইয়ে শেষে মনোনয়ন বৈধ হওয়ায় এখন ভোটারদের দৃষ্টি আকর্ষণে ব্যস্ত তারা। পৌরসভার সর্বত্র এখন আলোচনার বিষয় পৌরসভা নির্বাচন। এর মাঝে জায়গা করে নিয়েছে মামা, মামি ও ভাগ্নের বিষয়টি। শেষ পর্যন্ত জনগণের রায় কার দিকে থাকবে সংশ্লিষ্ট ওয়ার্ডে এ নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা।

নাজমুল হোসেন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।