ঠাকুরগাঁওয়ে যুবককে হত্যার পর ঝুলিয়ে রাখার অভিযোগ


প্রকাশিত: ১১:০৩ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৫

ঠাকুরগাঁওয়ে আবুল কালাম আজাদ (২৭) নামে এক যুবককে হত্যার পর গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে বলে পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সদর উপজেলার রহিমানপুর পল্লীবিদ্যুৎ এলাকার খান হাস্কিং মিলের বারান্দার একটি কক্ষ থেকে পুলিশ ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে।

আবুল কালাম রহিমানপুর উত্তরপাড়ার মৃত মফিজ উদ্দিনের ছেলে। এলাকাবাসী জানায়, সকালে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। পরিবারের পক্ষ থেকে তার বড় ভাই তসির উদ্দিন অভিযোগ করে বলেন, আবুল কালামকে পরিকল্পিত হত্যা করা হয়েছে।

গত চার বছর ধরে বাচ্চু মিয়ার খান হাস্কিং মিলের একটি কক্ষে বসবাস করছে আবুল কালাম। সেখানে অবস্থান করে সে কিছু শিক্ষার্থীকে প্রাইভেট পড়ায় এবং স্থানীয় একটি সমবায় সমিতির সঞ্চয় ও ঋন কার্যক্রম পরিচালনা করতো আবুল কালাম।

ঠাকুরগাঁও থানার ওসি মশিউর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলেই বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

রবিউল এহসান রিপন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।