তালতলীতে দেবরের হাতে ভাবী খুন


প্রকাশিত: ০১:১৮ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৫

পারিবারিক কলহের জের ধরে বরগুনার তালতলীতে দেবরের দায়ের কোপে তানিয়া আক্তার (২৭) নামে এক গৃহবধূ খুন হয়েছেন।

সোমবার সকালে তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নের ইদুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তানিয়া ইদুপাড়া গ্রামের দুলাল খাঁনের স্ত্রী। ঘটনার সময় দুলাল খাঁন মাছ ধরার জন্য বঙ্গোপসাগরে অবস্থান করছিলেন। তানিয়া-দুলাল দম্পত্তির দুইটি ছেলে রয়েছে।

তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল আকতার জানান, তানিয়া তার স্বামী, শ্বাশুড়ি ও দেবরকে নিয়ে এক সঙ্ঘে থাকতেন। দেবর হাবিব পটুয়াখালী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। সে পড়াশুনার কারণে পটুয়াখালীতে থাকতো। হাবিবের পড়াশুনার খরচ তার বড় ভাই দুলাল খান বহন করতো।

তিনি আরো জানান, গত শনিবার দু’দিন আগে বাড়ি এসে সে তার মাকে নিয়ে আলাদাভাবে বসবাসের দাবি জানায়। বড় ভাই দুলাল তার ছোট ভাইকে জানিয়ে দেয়, তার পক্ষে দুটো পরিবারকে টাকা দেয়া সম্ভব নয়। আলাদাভাবে বসবাস করতে হলে তাদেরই আয় করে চলতে হবে। হাবিব তার বড় ভাইয়ের কথায় ক্ষুব্ধ হয়ে ভাবীকে হত্যার পরিকল্পনা করে।

বাবুল আকতার আরো জানান, সকালে ঘুম থেকে উঠে তানিয়া হেউলিপাতার হোগলা বোনার কাজে ব্যস্ত ছিল। এসময় হাবিব আচমকা একটি ধারালো দা দিয়ে তানিয়ার ঘাড়ে কোপ দেয়। এসময় আরো একটি কোপ দিলে তা তানিয়ার বুকে লাগে। মূমুর্ষূ অবস্থায় তানিয়াকে প্রথমে আমতলী হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে পটুয়াখালী নেয়া হলেও তানিয়াকে আর বাঁচানো যায়নি। ঘটনার পর থেকে তানিয়ার শাশুড়ি কুলসুম বেগম ও দেবর হাবিব পলাতক রয়েছে। এ ঘটনায় তালতলী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মিরাজ/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।