মাগুরায় বাস-ট্রাক সংঘর্ষে আহত অর্ধশত


প্রকাশিত: ০১:০৯ পিএম, ০৭ ডিসেম্বর ২০১৫

মাগুরায় বাস ও সবজিবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অর্ধশত যাত্রী আহত হয়েছেন। সোমবার সন্ধ্যা ৬টার দিকে মাগুরা-ঝিনাইদহ সড়কের তালতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা ৬টার দিকে মাগুরা থেকে ঝিনাইদহগামী বিআরটিসি পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা সবজিবোঝাই ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসের ৫৫/৬০ জন যাত্রী ঘটনাস্থলেই গুরুতর আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে।

মাগুরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। প্রয়োজনে কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠাতে হতে পারে।

মাগুরার পুলিশ সুপার (এসপি) একেএম এহসান উল্লাহ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, বাস ও ট্রাককে আটক করা হয়েছে। এছাড়া বাস-ট্রাকের হেলপার ও ড্রাইভারকে গুরুতর আহত অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সুস্থ হয়ে উঠলে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় মাগুরা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আরাফাত হোসেন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।